শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের শ্রদ্ধা

বিডি নিউজ আই, ঢাকা: বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট’স এসোসিয়েশনের (বিপিজেএ) নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছে।
তারা আজ দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যসহ সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়।
শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে’র সাবেক সভাপতি ও বিপিজেএর প্রতিষ্ঠাকালীন সদস্য কুদ্দুস আফ্রাদ, বিপিজেএর’র আহ্বায়ক নিখিল ভদ্র ও সদস্য সচিব কাজী সোহাগ, ডিইউজের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সহ-সভাপতি ও বিপিজেএ সদস্য মোতাহার হোসেন, আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, মুফদি আহমেদ, ডিআরইউর সাবেক যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, শহিদুল ইসলাম রানা, সিরাজ্জুজামান, আহমেদ সেলিম রেজা, শামীম সিদ্দিকী, ডিইউজের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, মিজান রহমান, জাহাঙ্গীর কিরণ, রাজু হামিদ, এজাজুল হক মুকুল, শাহজাহান মোল্লা, আসাদ রহমান, হুমায়ুন কবির, আসাদ আল মাহমুদ, বাহরাম খান, আরিফ হোসেন ও এন রায় রাজা।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রতিষ্ঠাকালীন সদস্য কুদ্দুস আফ্রাদ বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী সংসদ বিটের সাংবাদিকরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি। আমাদের একটাই লক্ষ্য ও উদ্দেশ্য জাতির পিতার আদর্শকে সমুন্নত রেখে যে যার অবস্থান থেকে অসাম্প্রদায়িক চেতনা ধারণ মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমিকা রাখার চেষ্টা করব। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সংবাদকর্মীদের সঠিক ইতিহাস তুলে ধরে যে যার অবস্থান থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখতে হবে।
বিপিজেএর’র আহ্বায়ক নিখিল ভদ্র বলেন, অসাম্প্রদায়িক চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষ্যে সদস্যরা সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছে। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে সংসদের বিটের সাংবাদিকরা সত্য ঘটনা তুলে ধরতে আপোষীহীনভাবে কাজ করে যাবে।
এর আগে শুক্রবার সকাল সাড়ে ৮ টায় জাতীয় সংসদের সামনে মানিক মিয়া এভিনিউ থেকে রওনা হয়ে পদ্মা সেতু পেরিয়ে জাতির পিতার সমাধি সৌধ টুঙ্গিপাড়ায় পৌঁছায় পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যরা।
প্রসঙ্গত, ২০১৪ সালের ২৫ জুন গঠিত বিদায়ী নির্বাহী কমিটির মেয়াদ ৬ বছর আগে উত্তীর্ণ হওয়ায় গত ২৯ জুন জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে সংগঠনের এক সভায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী, আহ্বায়ক কমিটি আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে হালনাগদ ভোটার তালিকা প্রণয়ন করে নির্বাচন পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে নির্বাচনের আয়োজন করবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD