মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

বন্দরে সৌন্দর্য্য বর্ধণে যুবলীগ নেতা খান মাসুদের বৃক্ষরোপন

সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী খান মাসুদের উদ্যোগে বন্দর স্কুল ঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পূর্বপাড়ে সৌন্দর্য্য বর্ধণের লক্ষ্যে বৃক্ষচারা রোপন করা হয়।

প্রধাণমন্ত্রী’র নির্দেশনা বাস্তবায়নে বন্দরে যুবলীগ নেতা তথা নাসিক’র ২২নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী খান মাসুদের উদ্যোগে বন্দর স্কুল ঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পূর্বপাড়ে সৌন্দর্য্য বর্ধণের লক্ষ্যে বৃক্ষচারা রোপন করা হয়েছে।

বুধবার ১৬ জুন বিকেলে “সবুজ গাছ সবুজ প্রাণ গর্বে সবুজ দেশ”সবুজ বনেই বাঁচিয়ে রাখবে এই বিশ্ব পরিবেশ” এই শ্লোগানে প্রায় ২০টি প্রজাতির ১শ২০টি বৃক্ষ বপণ করা হয়।

বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদের সার্বিক তত্বাবধানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, খোরশেদ আলম, আরিফুল ইসলাম হীরা, মোঃ হোসেন, উজ্জ্বল আহমেদ, বাবু মোল্লা, মোঃ শাহ আলম, রাজু আহমেদ, আকিব হাসান রাজু, আরিফুল ইসলাম অপু, ছাত্রলীগ নেতা শেখ অনিক, জুম্মন, রাজিব, রানা প্রমূখ।

এছাড়াও বৃক্ষ বপন শেষে ২০০১ সালের ১৬ই জুন নারায়ণগঞ্জ প্রাণকেন্দ্র চাষাড়া আ’লীগের অফিসে গ্রেনেড হামলায় নিহতদের রুহের আত্মার মাগফেরাত কামনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামিম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা গাজী মোঃ তামিম বিল্লাহ আল-কাদরী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD