শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

বুড়িগঙ্গায় লঞ্চে ডাকাতি : আহত ১২

ফতুল্লা সংবাদদাতা: নারায়ণগঞ্জ ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহি ট্রলারে সংঘটিত হয়েছে দূর্ধষ ডাকাতির ঘটনা।অজ্ঞাত ডাকাত দল যাত্রীবাহী ট্রলারে হানা দিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে স্বর্নালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা সহ প্রায় আট লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।এ সময় ডাকাত দলের হামলায় নারী পুরুষ সহ ১০থেকে ১২ জন আহত হয়।

এ ঘটনায় মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার আউটশাহি গ্রামের মৃত নুর ইসলাম শেখের পুত্র রতন শেখ বাদী হয়ে অজ্ঞাতনামা ৮/৯ জন ডাকাত কে আসামী করে রবিবার(২৭ জুন) ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়,বৃহস্পতিবার(২৪জুন) সন্ধ্যায় ঢাকার কামরাঙ্গিচর থেকে বিয়ের অনুষ্ঠান শেষ করে বাদীর ছোট ভাই বর তার নববধূকে নিয়ে সড়ক পথে নিজেদের গ্রাম মুন্সিগঞ্জের উদ্দেশ্য রওনা দেয়। অপরদিকে বাদী নদী পথে ট্রলার যোগে ২৫-৩০ জন নারী পুরুষ সদস্য নিয়ে মুন্সিগঞ্জ যাওয়ার পথে ফতুল্লার বক্তাবলী নামক স্থানে পৌঁছে। এসময় মুলিগঞ্জ কাঠপট্টি এলাকামুখি হতে ইঞ্জিন চালিত একটি সাদা রংয়ের স্পিড বোডে অনুমান- ৮/৯ জন সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে নারী ও শিশুদের জিম্মি করে ফেলে।

একপর্যায়ে ডাকাতরা এলোপাথাড়ি ভাবে একাধিক জনকে কুপিয়ে স্বর্নালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা সহ প্রায় আট লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে মুন্সিগঞ্জের দিকে চলে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,নদী পথের ডাকাতির ঘটনায় রোববার ফতুল্লা থানায় মামলা হয়েছে। মামলাটি নৌ পুলিশ তদন্ত করছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD