বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন বি ডাব্লিউ সি এন -এর ঈদ পরবর্তী সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে জমঈতে আহলে হাদীসের ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

স্কুল মাঠে যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

ফতুল্লায় হৃদয় নামে যুবকের রক্তমাখা লাশ উদ্ধার।

নারায়ণগঞ্জের ফতুল্লায় হৃদয় (২৫) নামে এক যুবকের রক্তমাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০ জুন) বেলা ৩টার দিকে হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
নিহত হৃদয় হাজীগঞ্জ উচাবাড়ির এলাকার বাসিন্দা। তার পিতার নাম মো. খোকন মিয়া।
স্থানীয়রা জানান, বেলা ১২টার দিকে এলাকায় ছড়িয়ে পড়ে প্রাইমারি স্কুল মাঠে একজনের লাশ পড়ে রয়েছে। এ খবরে উৎসুক লোকজন স্কুলে ভিড় করে। একপর্যায়ে স্বজনরা এসে লাশটি হৃদয়ের বলে শনাক্ত করে।
হৃদয়ের বড় ভাই মো. রনি জানান, গত শনিবার রাত ১২টার দিকে বাসা থেকে বের হয় হৃদয়। এরপর রাতে আর বাসায় ফিরেনি হৃদয়। আশপাশের লোকজনের মাধ্যমে জানতে পারে তার ভাই খুন হয়েছে। স্কুল মাঠের পানিতে তার ভাইয়ের নিথর দেহ পড়ে রয়েছে। তার ভাই হত্যাকান্ডের শিকার হয়েছে বলে তিনি দাবি করেন।
তিনি আরও জানান, তার ভাই স্থানীয়ভাবে বিদ্যুৎমিস্ত্রি হিসেবে কাজ করতো। কারও সাথে কোন বিরোধ ছিলো না। তবে মাদকাসক্ত বন্ধু-বান্ধবের সাথে হৃদয়ের ওঠবস ছিলো। ভাই-বোনের মধ্যে হৃদয় ছিলো ২য়।
খবর পেয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান ঘটনাস্থলে আসেন। তিনি জানান, লাশের মাথায় রক্তাক্ত আঘাতের চিহ্ন রয়েছে। বন্ধুদের সাথে দ্বন্দ্বে এ ঘটনা বলে প্রাথমিকভাবে তার ধারণা। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্টের পরই বলা যাবে মৃত্যু প্রকৃত কারণ।
এলাকাবাসীরা জানান, করোনার কারণে হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বন্ধ রয়েছে। স্কুলের পুরানো কয়েকটি কক্ষ জরাজীর্ণ। সেই কক্ষগুলোতে মাদকাসক্তরা নিয়মিত আড্ডা জমায়। স্কুলের প্রধান গেট তালাবদ্ধ থাকলেও পাশের দেয়াল টপকে সহজেই স্কুল মাঠে প্রবেশ করা যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD