শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

ইয়াসে প্লাবিত গাজীপুর বাজার পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান

প্লাবিত হওয়া এলাকায় পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান জনাব মোঃ হারুন অর-রশিদ হাওলাদার।

বরগুনা সংবাদদাতা: ঘুর্ণিঝড় ইয়াস এর কারনে প্রবল জলোচ্ছ্বাসে গাজীপুর বন্দর প্লাবিত হওয়া দোকান পাট, বসতবাড়ী পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান জনাব মোঃ হারুন অর-রশিদ হাওলাদার।

গাজীপুর বাজার প্রবল ঘুর্ণিঝড় ইয়াস এর কারনে প্রচন্ড জলোচ্ছাস হওয়ায় আজ জোয়ারের পানিতে তালিয়ে যায় গাজীপুর বাজার ও আশেপাশের দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান সহ এলাকার বসতবাড়ি। যার কারনে ক্ষতিগ্রস্ত হয়েছে লক্ষ লক্ষ টাকা।

স্থানীয় ব্যবসায়ীরা জানান শুধু ঘুর্ণিঝড় ইয়াস নয় পূর্বে যত প্রাকৃতিক দুর্যোগ হয়েছে, যেমন আয়লা,নার্গিস,ফনি,সিডর সহ সকল বন্যায় ক্ষতিগ্রস্ত হই আমরা। আমারা এর একটা স্থায়ী সমাধান চাই।

স্থানীয়রা বলেন আমরা বহু বছর যাবৎ গাজীপুর বাজার রক্ষার জন্য বেরিবাধ নির্মানের জন্য স্থানীয় প্রশাসন, উপজেলা প্রশাসন, এমপি সাহেব পর্যন্ত আমরা বেরিবাধের দাবি করে আসছি। আমাদের বেরিবাধ হয়ে গেলে আমাদের বসত বাড়ী দোকানপাট ক্ষতি হতো না।

গাজীপুর বাজার বেরিবাধ ও গাজীপুরের উন্নয়ন বিষয় কথা বলতে চাইলে ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব মোঃ হারুন অর-রশিদ হাওলাদার বলেন গাজীপুর বন্দর উন্নয়নের জন্য আমার প্রানপন প্রচেষ্টা চালাচ্ছি। আমি আগামী নির্বাচনে জনগনের দোয়া ও ভালোবাসায় জয়ী হতে পারলে গাজীপুর বন্দর ও বাজারের উন্নয়ন ও বেরিবাধ নির্মানের জন্য জোড় প্রচেষ্টা চালিয়ে যাবো। ইতিমধ্য আমার গত নির্বাচনের প্রতিশ্রুতি অনেকটাই বাস্তবায়ন আমি করে দিয়েছি, আমি গাজীপুর বাজারে জনগনের প্রানের দাবী ঘাটলা করে দিয়েছি, গাজীপুরের ভিতরের রাস্তা করে দিয়েছি। মাননীয় এমপি মহোদয়ের সাথে আমার একান্ত কথা হয়েছে যে,অতী শীঘ্রই আপনাদের এ স্বপ্নের বেরিবাধ এর কার্যক্রম শুরু হবে ইন্সা আল্লাহ।

উল্লেখ্য আজ গাজীপুর বন্দরের ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ হারুন অর-রশিদ হাওলাদার, তিনি মানুষের সাথে কোমড় পর্যন্ত পানিতে নেমে হেটে হেটে পরিদর্শন করেন।

এ সময় চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন – ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সমাজসেবক মোঃ সোহেল সালাম মোল্লা, বাজার কমিটির সদস্য জুয়েল গাজী, বিশিষ্ট সমাজ সেবক ও বর্তমান মেম্বার পদ প্রার্থী আঃ বাতেন দেওয়ান, নেয়ামত উল্লাহ,পান্নু মিয়া, ও এলাকার অন্যান্য স্থানীয় লোকজন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD