মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

না.গঞ্জ লেদার কারখানায় অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জে রূপগঞ্জের তারাব পৌরসভা এলাকায় ইউনাইটেড লেদার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বুধবার (৪ জুলাই) দুপুরের দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঢাকা ও নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের প্রায় ১৩টি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুনের সংবাদে আমাদের ১৩টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আমিও যাচ্ছি। এখনি ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের সূত্রপাত কীভাবে হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD