বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষকে বিদায় সংবর্ধনা

বিডি নিউজ আই, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের বিদায়ী অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ’কে গার্ড অব অনার দিয়েছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

রবিবার (৩০ অক্টোবর) সকালে সরকারি তোলারাম কলেজের মাঠ প্রাঙ্গণে গার্ড অব অনার শেষে তাকে বিদায় সংবর্ধনা দেন কলেজের শিক্ষক মন্ডলী ও বিএনসিসির ক্যাডেট কোররা।

এই গার্ড অব অনারের নেতৃত্ব দিয়েছেন বিএনসিসির রমনা ব্যাটলিয়নের ব্যাটলিয়ন কমান্ডার ও সরকারি তোলারাম কলেজের সহযোগী অধ্যক্ষ জীবন কৃষ্ণ মোদক।

এসময় আরও উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নাজমুল হুদা, শিক্ষক পরিষদের সম্পাদক সমাপ্ত কুমার সাহা, তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও বিএনসিসির ক্যাডেট কোররা।

এসময় বিদায়ী অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ তোলারাম কলেজের সহযোগী অধ্যক্ষ জীবন কৃষ্ণ মোদক’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এমন একটি সুন্দর আয়োজন করার জন্য ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD