বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাতে বিএমএ’র মানববন্ধন

নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিএমএ'র মানববন্ধন

জাহাঙ্গীর হোসেনঃ সম্প্রতি দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনায় ও ঘরবাড়িতে হামলা, ভাঙ্গচূর ও অগ্নিসংযোগ এর প্রতিবাদে এবং সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার লক্ষ্যে নারায়ণগঞ্জের খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতাল ও জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)

রবিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতাল ও দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল বাশার, বিএমএ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. দেবাশীষ সাহা, সহসভাপতি ডা. বিধান চন্দ্র পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামসুদ্দোহা সরকার সঞ্জয়, অর্থ সম্পাদক ডা. শেখ ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক ডা. মো. সাখাওয়াত হোসেন প্রমূখ।

মানববন্ধনে বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. কুমার তানসেন, দপ্তর সম্পাদক ডা. ইউসুফ আলী সরকার, জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আসাদুজ্জামান ও জহিরুল কাদের ভূঁইয়াসহ অন্যান্য চিকিৎসক ও সেবিকাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD