শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

অবশেষে অ্যাড.ওয়াজেদ আলী খোকনের দায়িত্ব থেকে অব্যাহতি

বুলবুল বিদায়ী পিপি ওয়াজেদ আলী খোকনকে ফুলের তোড়া দিয়ে বিদায় সংবর্ধনা জানান।

অবশেষে জেলা আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) অ্যাড.ওয়াজেদ আলী খোকনের থেকে স্থায়ীভাবে দায়িত্ব বুঝে নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) মনিরুজ্জামান বুলবুল। এ সময় বুলবুল বিদায়ী পিপি ওয়াজেদ আলী খোকনকে ফুলের তোড়া দিয়ে বিদায় সংবর্ধনা জানান।
বুধবার (২ জুন) দুপুরে পিপির সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এই দায়িত্ব বুঝে নেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জেলা আদালতের জিপি মেরিনা বেগম, অ্যাড. সুইটি ইয়াসমিন সহ অন্যান্য সিনিয়র আইনজীবীরা।
প্রসঙ্গত, ১ জুন মন্ত্রণালয়ের উপ-সলিসিটর মোশতাক আহমেদের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) পদ থেকে অ্যাড.ওয়াজেদ আলী খোকনের নিয়োগ বাতিল করে তার অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুলকে নিয়োগ দিয়েছে সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের আইন ও বিচার বিভাগ।
এর আগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দুই মামলায় গত ১১ মার্চ নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড.ওয়াজেদ আলী খোকন তাঁর দায়িত্ব থেকে অব্যাহতি নেন। সেখানে ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউর হিসেবে দায়িত্ব নেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করা অ্যাড.মনিরুজ্জামান বুলবুল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD