বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

চট্টগ্রামে একদিনে ৪ অপমৃত্যু

বিডি নিউজ আই, চট্টগ্রাম: চট্টগ্রামে একদিনে ৪ অপমৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে পানিতে ডুবে দুই শিশু, সড়ক দুর্ঘটনায় এক যুবক এবং আত্মহননে এক যুবকের মৃত্যু হয়।
হাটহাজারী থানা পুলিশ পারিবারিক সূত্রের উদ্ধৃতি দিয়ে জানায়, শুক্রবার দুপুরে উপজেলার চৌধুরীহাট সিকদার পাড়া এলাকায় আলী খান চৌকিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো-হাটহাজারী উপজেলার চৌধুরীহাট সিকদার পাড়া গ্রামের মো. ইকবালের ৭ বছর বয়সী কন্যা ইসরাত জাহান ও ফাতেয়াবাদ এলাকার সন্দ্বীপ কলোনির মো. রাসেলের ৭ বছর বয়সী কন্যা সুবর্ণা। সুবর্ণা ও ইসরাত বাড়ির পাশে পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে এলাকাবাসীর সহায়তায় পুকুরে মাছ ধরার জাল দিয়ে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় দুই শিশুকে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দুই শিশুর মরদেহ চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এদিকে, একই উপজেলায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের নাজিরহাট নতুন রাস্তার মাথায় বাসের ধাক্কায় আরিফ হোসেন নামে ৩৪ বছর বয়সী এই যুবক ঘটনাস্থলেই নিহত হন। তিনি ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেঁয়াকো সেলপি সড়ক এলাকার দুলাল মিয়ার ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন, তবে তার পরিচয় জানা যায়নি।
অপর অপমৃত্যুর ঘটনাটি আত্মহননের। নগরীর জালালাবাদ হাউজিং এলাকায় পারিবারিক কলহের জেরে রুবেল (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেন।
আজ শুক্রবার সকালে শহীদ টিটুর বাড়িতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দেন মরহুম মোহাম্মদ মোস্তাফার ছেলে রুবেল। পারিবারিক সূত্রে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD