শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৫২ অপরাহ্ন

বন্দর-কলাগাছিয়া কল্যাণ সমিতির গঠিত

বন্দর সংবাদদাতা: নারায়ণগঞ্জ বন্দরে সেবার লক্ষ্য নিয়ে গঠিত হলো বন্দর-কলাগাছিয়া কল্যাণ সমিতি। শুক্রবার (২৫ জুন) বাদ মাগরিব বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন সুরুজ্জামান টাওয়ারের ৩য় তলাস্থ রাত্রি কমিউনিটি সেন্টারে বাড়ি মালিকদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে কমিটি গঠন কল্পে সভা অনুষ্ঠিত হয়।
সুরুজ্জামান টাওয়ারের মালিক মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে সভায় কলাগাছিয়া ইউনিয়ন হতে বন্দরের প্রাণকেন্দ্রে অবস্থিত বাড়ির মালিকগন এতে অংশ নেন। সর্বসম্মতিক্রমে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধানকে সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. শাহ আলমকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা হলেন মো. শাহজাহান সিনিয়র সহ-সভাপতি, আক্তার হোসেন, মো. জিয়াউদ্দিন, আবুল কাশেম সহ-সভাপতি, আলমগীর হোসেন মোল্লা, হীরন মিয়া, মো. লিটন প্রধান, কাজী মো. আলীকে সহ-সাধারণ সম্পাদক, মাহবুব অর রশীদ সাংগঠনিক সম্পাদক, মো. রুবেল প্রধান অর্থ সম্পাদক, আফজাল হোসেন সহ-অর্থ সম্পাদক, নঈম উদ্দিন আহম্মেদ তপন আইন বিষয়ক সম্পাদক, মো. জিয়াউল হক প্রচার সম্পাদক, মেহেদি হাসান মাহফুজ দপ্তর সম্পদক এবং আবু সায়েম খোকন, মো. আসাদুজ্জামান, মো. আলী আকবর, মো. জাকির হোসেন ও মো. মোবারক হোসেনকে কার্যকরি সদস্য হিসেবে মনোনীত করা হয়।
এছাড়া কলাগাছিয়া-বন্দরের ১৪জন বিশিষ্ট ব্যাক্তিকে উপদেষ্টা হিসেবেও মনোনীত করা হয় এরা হলেন, ডা. আফতাবউদ্দিন আহম্মেদ, মোজাম্মেল হক মোল্লা, মো. মোশারফ হোসেন, ফরিদ উদ্দিন মোল্লা, মোতালেব হোসেন, মো. শহীদ উল্লাহ, মো. গোল হোসেন, সালেহ আহম্মেদ, আরিফুর রহমান, ওবায়েদুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম, জিয়াউদ্দিন মেম্বার, আবদুল বাতেন, খান মো. আবদুল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD