রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

ভাঙচুর মামলায় মুফতি বশির উল্লাহর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

হেফাজতের সাধারণ সম্পাদক মো. মুফতি বশিরুল্লাহ।

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জে হেফাজতের তান্ডবের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন জেলা হেফাজতের সাধারণ সম্পাদক মো. মুফতি বশিরুল্লাহ।
বৃহস্পতিবার (২৪ জুন) নারায়ণগঞ্জ জেলার পিবিআই কর্র্মতারা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বদিউজ্জামানের আদালতে তাকে হাজির করলে এ জবানবন্দী প্রদান করে মুফতি বশিরুল্লাহ।
জানা গেছে, গত ২৮ মার্চ এজাহার নামীয় ২৮ জন আসামী সহ অজ্ঞাত ৪০০/৫০০ জন বিএনপি, জামায়াত, শিবির, হেফাজত কর্মীসহ আরো অনেক উশৃঙ্খল হামলাকারী সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ডস্থ চৌরঙ্গী পেট্রোল পাম্প হতে মৌচাক পর্যন্ত মহাসড়ক এলাকায় হরতাল ও অবরোধ পালন করে। এ সময় উত্তেজিত আসামীরা একে অপরের সহায়তায় জন নিরাপত্তা বিঘœ করার উদ্দেশ্যে যানবাহনে অগ্নিসংযোগ এবং ভাংচুর করে।
এ বিষয়ে ২৯ মার্চ সিদ্ধিরগঞ্জ থানায় একাধীক মামলা দায়ের করা হয়। পরে মামলার তদন্ত ভার দেয়া হয় নারায়ণগঞ্জ পিবিআইকে। তারা এ বিষয়ে অধিক গুরুত্ব দিয়ে প্রকাশ্য ও গোপনে তথ্য প্রযুক্তির সহায়তায় মামলাটি তদন্ত করেন। পরে গতকাল (২৩ জুন) পিবিআই মুফতি বশিরুল্লাহকে ২ দিনের পুলিশ হেফাজতে আনার পর আজ তাকে আদালতে তোলা হয় এবং সে তান্ডবের কথা স্বীকার করে। এ সময় মুফতি বশিরুল্লাহ উক্ত হরতালে তান্ডব পরিচালনাকারী উল্লেখযোগ্য কেন্দ্রীয় নেতা সহ স্থানীয় অন্যান্য নেতাদের নাম প্রকাশ করে।
তদন্তের স্বার্থে নাম সমূহ গোপন রেখে যাচাইবাছাই করা হচ্ছে। পিবিআই এর নিকট তিনি আরোও কিছু চাঞ্চল্যকর তথ্য প্রদান করে। যা যাচাই বাছাই অব্যাহত আছে। সম্পৃক্ত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান রয়েছে।
আজ (২৪ জুন) গনমাধ্যমের কাছে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে পিবিআই নারায়ণগঞ্জ এসব তথ্য জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD