শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়নগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশনের ৮ম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত 

ইকবাল হোসেন রোমেছ : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশন আয়োজিত ৮ম সাহিত্য আড্ডা ও ইফতার পার্টির আয়োজন ছিল ধর্মগঞ্জ চতলার মাঠ সোনার বাংলা সংসদ ভিআইপি লাউঞ্জে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সংগীতশিল্পী এস এ শামীম।আলোচক ছিলেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা ও খ্যাতিমান সাহিত্যিক মিজান মিলকী ও প্রখ্যাত ছড়াকার নজরুল ইসলাম শান্তু। স্মরচিত লেখার উপর আলোচনা করেন কবি ও ছড়াকার আমিনুল ইসলাম মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে প্রখ্যাত ছড়াকার মতিউর রহমান মনির,বিশিষ্ট আবৃত্তি শিল্পী কবি প্রিন্স এওয়াকী,
দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক ও সাহিত্যিক সাব্বির আহমেদ সেন্টু,বিশিষ্ট কবি ও সাহিত্যিক এস এম সাহাব উদ্দিন।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও ছড়াকার জাহাঙ্গীর ডালিম,কবি ও সাহিত্যিক কাজী আনিসুল হক হীরা,কবি ও সম্পাদক কাজী নাজিম উদ্দিন সুমন, জনাব মোহাম্মদ হযরত আলী, জনাব মোঃ ফিরোজ শাহ্ ও জনাব এহসান উদ্দিন তুষার।

স্বরচিত লেখাপাঠে অংশগ্রহণ করেন যথাক্রমে, কবি জান্নাতুল ফেরদৌস, কবি এম আর সেলিম, সাঈদ দেলোয়ার, কবি আবুল কালাম আজাদ, কবি গিয়াস উদ্দিন খন্দকার ,কবি অলিউল্লা, কবি এস এম শাহাবুদ্দিন, ওমর ফারুক আল মামুন, কবি ইসরাত রুবাইয়া, নাহিদুল ইসলাম, কবি সুমন সরকার, মতিউর রহমান মনির, মিজান মিলকী,এস এ শামীম, নজরুল ইসলাম শান্তু,প্রিন্স এ ওয়াকী,মোহাম্মদ আল মনির, সংগঠনের সভাপতি কবি ইকবাল হোসেন রোমেছ,জাহাঙ্গীর ডালিম,আনিসুল হক হীরা প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন আবু হুরায়রা নিলীম, হাসান মাহমুদ সুপ্ত, মীর রিদোয়ান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কবি ও গল্পকার মোহাম্মদ আল মনির। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সভাপতি কবি ইকবাল হোসেন রোমেছ।
ইফতার মুহূর্তে দোয়া পাঠ করেন কবি ও ছড়াকার মতিউর রহমান মনির।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD