শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে যুবক হত্যায় গ্রেফতার ১

নারায়ণগঞ্জ ফতুল্লার হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহত যুবক হৃদয়ের (২৫) লাশ উদ্ধারের ঘটনায় নিহতের বড় ভাই রনি বাদী হয়ে মামলা দায়ের করেছে।

সোমবার (২১ জুন) ফতুল্লা মডেল থানায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে মামলাটি দায়ের করা হয়। এ মামলায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহারে উল্লেখকৃত ৫ জন হলেন – ফতুল্লার পশ্চিম হাজীগঞ্জ বন্যাপাড়া সুমনের বাড়ীর ভাড়াটিয়া পারভেজ ওরফে জামাই পারভেজ (২৫), পশ্চিম হাজীগঞ্জের ওয়াপদার পুলের প্রাইমারী স্কুল সংলগ্ন উচা বাড়ীররমৃত রমজান আলীর পুত্র সেকান্দার (৪০), একই এলাকার মৃত আব্দুল আলীমের পুত্র মাহাবুব (৩৫) , মৃত সামাদের পুত্র দুলাল (৩৫) ও মো. রাহাত(২৪)।

এজাহারসূত্রে জানা যায় , উল্লেখিত আসামীরে সঙ্গে হৃদয় দীর্ঘদিন চলাফেরা ও মাদক সেবন করে আসছে। এতে মাদক নিয়ে বিরোধের জের ধরেই পরিকল্পিত ভাবে হত্যা করে হত্যার রহস্য গোপন করতে হাজীগঞ্জ সরকারি প্রাইমারি স্কুল মাঠে বৃষ্টির পানিতে লাশ ফেলে রাখে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, মামলা গ্রহণ করা হয়েছে। মামলায় এজাহারভুক্ত আসামী সেকান্দারকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সেকান্দারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD