সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশৃঙ্খলা প্রতিরোধে সাংবাদিকদের সহযোগীতা চান সদর থানার নতুন ওসি শিক্ষিকাকে ইভটিজিং, শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ডিসির কাছে স্মারকলিপি না.গঞ্জের সেই তিন শিশু পে‌লো প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্ব‌র্ণের চেইনসহ উপহার নড়াইলে এস.এম সুলতান চারুকলা কলেজে ভবন উদ্বোধন করলেন মাশরাফি এমপি নদীর পানির স্তর বৃদ্ধি পেয়েছে ৭৬টি পয়েন্টে, কমেছে ২৯টিতে ৬০ বছর বয়সের পর লোকজন পেনশন পাবে : মন্ত্রিপরিষদ সচিব বুধবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আক্তার-মশু স্মৃতি সংঘের উদ্যোগে বোমা হামলায় শহীদদের স্মরণে মিলাদ মাহফিল নারায়ণগঞ্জ আওয়ামীলীগ অফিসে বোমা হামলার ২১ বছর ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, হাসপাতালকে ২ লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জ লাভস্ প্লাটফর্ম এর উদ্যোক্তা মেলার প্রস্তুতি চলছে

বিডি নিউজ আই: ঘরে বসেও যে ব্যবসা করা যায় এমটাই লক্ষ্য করা যায় অনলাইন পেজ দেখলে। আমাদের চারপাশে আজ অনেকেই অনলাইনের মাধ্যমে নিজের ও ব্যবসার পরিচিত তুলে ধরছেন। অনেকে ফেইসবুক গ্রুপ তৈরি করে সেই গ্রুপে সকল ফেসবুক পেইজ এড করে পরিচিতির আরো প্রসার ঘটতে কাজ করে চলছেন।
তেমনি নারায়ণগঞ্জ লাভস্ প্লাট ফর্ম নামের গ্রুপ এডমিন প্রেমা রহমান মন ও সোহানী হোসেন কাজ করে চলছেন অনলাইন সহ উদ্যোক্তা মেলার আয়োজন করে।তাদের গ্রুপে যুক্ত আছেন অনেকেই। এদের মধ্য থেকে অনলাইন পেইজ বিক্রমপুর ইয়াম্মি ফুড জোন এর এডমিন – নারী উদ্যোক্তা জান্নাতুল ফেরদৌস বাঁধন ও নওরিন ফুড ভিলেজ এর এডমিন নারী উদ্যোক্তা ফারজানা ভূইয়া পলি তাহারা উভয়ে হোম মেড খাবারের ওয়ার্ডার সরবরাহ করে থাকেন।

গ্রুপ এডমিন এরা সবাই শীতকালীন আয়োজন হিসেবে আগামী ইংরেজি নতুন বছর উপলক্ষে জানুয়ারী মাসে সকল উদ্যোক্তাদের নিয়ে মেলা আয়োজন করার পরিকল্পনা করেছেন। সকল উদ্যোক্তাদের নিয়ে ক্রেতাদের কথা চিন্তা করে নারায়ণগঞ্জ শহরের মনোরম পরিবেশে দেশীয় পণ্য ও হাতে তৈরী পিঠা পুলির সমাহার নিয়ে।
মেলার আয়োজন সম্পর্কে তাদের সাথে কথা বলে যানা যায়,

নতুন বছর ও শীত, উপলক্ষে, নতুন বছরের শুরুতে, তিন দিন ব্যাপি মেলা শুরু হতে যাচ্ছে, ইনশাআল্লাহ ৯-১০-১১ই জানুয়ারী। আমরা এ জন্য স্টল বুকিং প্রচার চালাচ্ছি।
যারা আগে বুকিং দিবে,তারাই আগে স্টল বেছে নিতে পারবেন তাঁর ইচ্ছে মত।আমরা স্টলের মূল্য তালিকা নির্ধারণ করেছি ফুল স্টল- ৬০০০৳,হাফ স্টল- ৩০০০৳। এডভান্স করে স্টল বুকিং করতে হবে।স্টল বুকিং এর শেষ সময়- ৩১ডিসেম্বর।

ক্রেতা ও অতিথিদের বিনোদনের জন্য-রয়েছে তিন দিন ব্যাপি, ফ্রি ফটোশুট,হরেক রকম মজার খেলা,নাগা চটপটি চ্যালেঞ্জ, নাগা ফুচকা চ্যালেঞ্জ, র‍্যাম্প-শো (ছেলে+মেয়ে),নৃত্যানুষ্ঠান (নৃত্য শিল্পীদের),গানের অনুষ্ঠান (কন্সার্ট শিল্পী), বেস্ট সেলার এওয়ার্ড।

এ ছাড়াও তিন দিন ব্যাপি মেহেদী উৎসব(১হাতে ১০০ টাকার মেহেদী দিলেই আরেক হাতে মেহেদী ফ্রি),সেলারদের সেল বারাতে, যে কোন স্টল থেকে ১০০০৳ কেনাকটাকা করলেই থাকবে ১০% ডিসকাউন্ট।মেলায় ছেলে ও মেয়ে সকল উদ্যোক্তা স্টল নিতে পারবেন।স্থান নির্ধারণ করেছি আমরা – হিরা কমিউনিটি সেন্টার ২য় তলা, জামতলা,নারায়ণগঞ্জ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD