মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা মো:আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া

ফতুল্লা প্রেস ক্লাবের প্রধান উপদেস্টা,নারায়নগঞ্জ প্রেস ক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহ্বাজ মোঃ আলী'র রোগ মুক্তি কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের উদ্দ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নিজস্ব সংবাদদাতা: নারায়নগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য,শীর্ষ স্থানীয় ব্যবসায়ী সংগঠন চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি,ফতুল্লা প্রেস ক্লাবের প্রধান উপদেস্টা,নারায়নগঞ্জ প্রেস ক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহ্বাজ মোঃ আলী’র রোগ মুক্তি কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের উদ্দ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ফতুল্লা প্রেস ক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সিনিয়র সহ সভাপতি এডঃ সৈয়দ মশিউর রহমান শাহিন,সাধারন সম্পাদক আব্দুর রহিম,সাবেক সহ- সভাপতি সেলিম মুন্সি,সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম,সাবেক সাংগঠনিক সম্পাদক আ: আলিম লিটন, সাংস্কৃতিক সম্পাদক জি,এ রাজু,অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সেলিম,দপ্তর সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, আবুল কালাম আজাদ, পিয়ার চাঁন,রফিক হাসান, হারুন অর রশিদ সাগর, মো: বদিউজ্জামান, মেহেদী হাসান রাসেল, মাসুদ আলী,শফিকুল ইসলাম জনি, রাকিব চৌধুরী শিশির, রাসেল মিয়া প্রমুখ। এসময় দোয়া পরিচালনা করেন ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন ক্বারী ওবায়েদ উল্লাহ্।

উল্লেখ্য যে,বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আলী মঙ্গলবার ১৫ মে দুপুর সাড়ে ১২টায় তিনি স্ট্রোকে আক্রান্ত হন।তাকে তাৎক্ষনিকভাবে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করেন। এসময় তার মাথায় প্রচন্ড ব্যথা ও হাত নাড়াতে পারছিলেন না।

বর্তমানে তিনি সিসিইউতে রয়েছেন। ডা. রাইয়ান আনিসের তত্বাবধায়নে তার এমআরআই করা হয়েছে। তার ভাতিজা এনায়েত নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহৃান লিটন বলেন, বর্তমানে তিনি অনেকটা সুস্থ রয়েছেন। হাত পা নাড়াতে পাড়ছেন। এবং কথা বলতে পারছেন। সকলের কাছে তিনি দোয়া প্রার্থণা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD