শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

টানা চতুর্থ দিনের মত চলছে কালিয়ানী খালের খননকার্য

প্রেস বিজ্ঞপ্তি: অবশেষে খনন করা হচ্ছে মাসদাইরের কালিয়ানী খাল। আজ টানা চতুর্থ দিনের মত চলছে খান খননের কাজ। দীর্ঘদিন যাবৎ খালটি খননের জন্য আবেদন জানিয়ে আসছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। খালের এই নাব্যতা সংকটের কারনে মাঝারি বৃষ্টিতেই তলিয়ে যায় বৃহত্তর মাসদাইর সহ দেওভোগ এলাকা।
বুধবার (৩০ জুন) থেকে সিটি করপোরেশনের ভেকু দিয়ে এই খাল খননের কাজ শুরু হয়। সংশ্লিষ্টরা জানান মাসব্যাপী এই খাল খনন কাজ চলবে।
এদিকে খনন কাজ শুরু হওয়ায় সিটি মেয়রের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খোরশেদ বলেন, এই খালের খনন কাজ শেষ হলে আমরা অচিরেই জলাবদ্ধতার সমস্যা থেকে মুক্তি পাবো। মাসদাইর এলাকায় জলাবদ্ধতা আর থাকবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD