বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার ৫ হাজার রুপি জরিমানা

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

বিডি নিউজ আই ডেস্ক: নারদ ঘুষ কেলেঙ্কারি মামলায় ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে হলফনামা নিয়েছেন কলকাতা হাইকোর্ট। দেরিতে হলফনামা দেওয়ায় মমতার কাছ থেকে আদায় করা হয়েছে পাঁচ হাজার রুপি জরিমানা। রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকও জরিমানা দিয়ে হলফনামা দাখিল করেছেন।

আগামী ১৫ জুলাই কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দলের নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের ডিভিশন বেঞ্চে নারদ ঘুষ কেলেঙ্কারি মামলার পরবর্তী শুনানি হবে। নারদ মামলাটি কলকাতার আদালত থেকে অন্য কোনো রাজ্যের আদালতে স্থানান্তর করার আবেদন করেছিল ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা সিবিআই। এ আবেদন খারিজ হয়ে গেছে। সিবিআইকে আগামী ১০ দিনের মধ্যে পৃথক হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
উল্লেখ্য, গত ১৭ মে আলোচিত নারদ মামলায় সিবিআই গ্রেফতার করে তৃণমূল ও বিজেপির চার নেতাকে। তারা হলেন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূলের বিধায়ক মদন মিত্র ও কলকাতার সাবেক মেয়র ও বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। গ্রেফতারের দিন মমতা কলকাতার সিবিআই দপ্তর নিজাম প্যালেসে ছুটে গিয়ে ওই নেতাদের মুক্তি দাবি করেন। একই সঙ্গে অভিযুক্ত চার নেতাকে কলকাতা সিবিআইয়ের বিশেষ আদালতে তোলার সময় রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক সেখানে উপস্থিত হয়ে তৃণমূলের পক্ষে অবস্থান নেন। এ ঘটনার পরপরই কলকাতা হাইকোর্টে নারদ মামলা বিচারের জন্য গঠিত পাঁচ সদস্যের ডিভিশন বেঞ্চ মামলাটির পক্ষভুক্ত করেন মমতা ও মলয়কে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD